গুরুকুলে জাতীয় গণহত্যা দিবসের আলোচনা সভা

গুরুকুলে জাতীয় গণহত্যা দিবসের আলোচনা সভাগুরুকুলে জাতীয় গণহত্যা দিবস পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা ২ টায় কুষ্টিয়া গুরুকুল লালন সাঁই ক্যাম্পাস হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত থেকে, গুরুকুল ইঞ্জিনিয়ারিং সেকশন ও মেডিকেল সেকশনের শিক্ষার্থী, শিক্ষক,কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন গুরুকুল প্রমুখ, তথ্য প্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবুবকর

তিনি তার বক্তব্যে বলেন, বাঙালির ইতিহাস ঐতিহ্য নিয়ে এখনও ষড়যন্ত্র করা হচ্ছে, আমাদের গুরুকুল রোভার স্কাউট গ্রুপ-এর আয়োজনে আর্থ আওয়ার -২০১৭ উদযাপন উপলক্ষে, জনসচেতনতা সৃষ্টিতে, গুরুকুল কুষ্টিয়া লালন সাঁই ক্যাম্পাসের সামনে মানব বন্ধনস্বাধীনতার দুশমনরা শহীদের সংখ্যা নিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে । আমরা স্পষ্ট করে বলতে চাই, আমাদের বাঙালী জাতির ইতিহাস নিয়ে কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। ৩০ লক্ষ শহীদের প্রাণ, অসংখ্য মা বোনের ইজ্জতের বিনিময়ে যে স্বাধীনতা অর্জিত হয়েছে বাংলার মানুষ, ছাত্র শিক্ষক জনতা প্রাণ দিয়ে হলেও সে স্বাধীনতা রক্ষা করবে।

আলোচনা সভায় গণিত শিক্ষক সাদিয়া ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গুরুকুল লিগ্যাল এন্ড এডমিন শামীম রানা, টেক্সটাইল ট্রেড প্রধান সালাউদ্দিন আহমেদ, ইলেকট্রিক্যাল ট্রেড প্রধান রাশনা শারমিন, সিভিল ট্রেড প্রধান সৈকত হোসেন, কম্পিউটার ট্রেড প্রধান বিথি খাতুন, মেকানিক্যাল ট্রেড প্রধান তামান্না আফরোজ, জিডিপিএম ট্রেড প্রধান হাসিবুল ইসলাম, ফার্মেসী ট্রেড প্রধান আব্দুল আলীম ও আর এস ট্রেড প্রধান এম এ মাসুম ও বাংলা বিভাগের শিক্ষক তানিয়া আফরোজ ও শিক্ষার্থী অর্ণব মাহমুদ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ইংরেজি বিষয়ের শিক্ষক শর্মিলা আক্তার।

গুরুকুল রোভার স্কাউট গ্রুপ-এর আয়োজনে আর্থ আওয়ার -২০১৭ উদযাপন উপলক্ষে, জনসচেতনতা সৃষ্টিতে, গুরুকুল কুষ্টিয়া লালন সাঁই ক্যাম্পাসের সামনে মানব বন্ধনউক্ত আলোচনা সভা শেষে গুরুকুল রোভার স্কাউট গ্রুপ-এর আয়োজনে আর্থ আওয়ার -২০১৭ উদযাপন উপলক্ষে, জনসচেতনতা সৃষ্টিতে, গুরুকুল কুষ্টিয়া লালন সাঁই ক্যাম্পাসের সামনে মানব বন্ধন অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন গুরুকুল প্রমুখ সুফি ফারুক ইবনে আবুবকর ও গ্রুপ সভাপতি শামীম রানা, সম্পাদক বিথী খাতুন,ইনচার্জ ফাইনান্স খোন্দকার রুহুল আমিন সহ, গুরুকুল রোভার স্কাউট গ্রুপ, গুরুকুল গার্ল ইন রোভার, গুরুকুল ইঞ্জিনিয়ারিং সেকশন ও মেডিকেল সেকশনে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।